রাবি অফিসার সমিতির নির্বাচনে আ’লীগপন্থীদের নিরঙ্কুশ বিজয়


রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অফিসার সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ‘রাহী-রাব্বেল’ প্যানেল নিরঙ্কুশ বিজয় লাভ করেছেন। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৪টি পদে জয়ী হয়েছে এই প্যানেলের প্রার্থীরা। অপরদিকে বিএনপিপন্থী প্যানেলের প্রার্থীরা পাঁচটি পদে জয়লাভ করেছেন।

রোববার দিনভর ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার জিয়াউল আলম। ঘোষিত ফল অনুযায়ী নির্বাচনে আওয়ামীপন্থী প্যানেল থেকে সভাপতি পদে ৩৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মুক্তাদির হোসেন রাহী।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপিপন্থী প্যানেলের সভাপতি প্রার্থী একেএম নজরুল ইসলাম শেলী পেয়েছেন ২৩৮ ভোট।
সাধারণ সম্পাদক পদে আওয়ামীপন্থী প্যানেল থেকে রাব্বেল হোসেন ২৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র সাধারণ সম্পাদক প্রার্থী কামরুজ্জামান চঞ্চল পেয়েছেন ২৫৭ ভোট।

আওয়ামীপন্থী প্যানেল থেকে অন্য পদে বিজয়ীরা হলেন- সহ-সভাপতি ড. মো. মোস্তফা কামাল, কোষাধ্যক্ষ মখলেসুর রহমান, যুগ্ম-সম্পাদক সেলিনা খান সাথী, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, প্রচার সম্পাদক আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক ডা. রাজু আহমেদ।

এছাড়া সদস্য হিসেবে গোলাম কাওসার, সামিউল ইসলাম রবিন, মকবুল হোসেন, আব্দুল্লাহ মাহমুদ হাসান, সারওয়ার হোসেন নান্নু ও সৈয়দ আরিফ হোসেন।

বিএনপিপন্থী প্যানেল থেকে বিজয়ীরা হলেন- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাসুদ রানা, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক ড. হাবিবা হায়দার লিচু। এছাড়া সদস্য হিসেবে বিজয়ী হন ড. মাসিহ্উল আলম হোসেন, আনোয়ারুল ইসলাম আনারুল ও ডা. শামীর হোসেন চৌধুরী।


শর্টলিংকঃ