রুয়েট ডিবেটিং ক্লাবের সভাপতি ভুবন, সম্পাদক মুনীর


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:
রাজশাহী প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ডিবেটিং ক্লাবের ২৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মাহিরা আসেফ ভুবনকে সভাপতি ও মেসবাহুল ইবনে মুনীর সিগ্ধকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৫জুন) নগরীর একটি রেস্টুরেন্টে এক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সদস্যরা হলেন- সহ-সভাপতি আকরাম আহমেদ তিতু, সাদিয়া কবির দিনা, ইফতেখার আহমেদ, যুগ্ম-সম্পাদক কৌশিক আহমেদ খান, কোষাধ্যক্ষ রোজা আশরাফী মেধা, সাংগঠনিক সম্পাদক হামজা ইবনে মুজিব, গবেষণা ও কর্মশালা সম্পাদক মেহেদি হাসান, প্রকাশ ও প্রকাশনা সম্পাদক মুবতাসিম মাহাবুব অয়ন, সমাজ সম্পাদক সায়েম আল-আনান আলভী, দপ্তর সম্পাদক ফয়সাল ফারুক রাফাত, লাইব্রেরী ও কারিকুলাম সম্পাদক অর্পণ চক্রবর্তী প্রমুখ।

কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, ঋতুপর্ণা দেবনাথ, শাফিয়া আরেফিন আবৃত্তি, তানসু শিলা হক, সৃষ্টি সেন, জান্নাতুল মাওয়া, তাসনুভা তন্দ্রা, মুন্তাহিয়া ফারহানা, আবির হোসাইন অনিক, মাহদী হাসান সিফাত, নাজিয়া হাসান ডানা, আহমাদ মুসা, শেখ শিহাব উদ্দীন, রাফিয়া আঞ্জুম রিমি, তামান্না ঐশী।

এদিকে, একইসঙ্গে ১৮ সিরিজের নবীন বিতার্কিকদের নিয়ে ফ্রেশার্স ডিবেট টুর্নামেন্টের ফাইনাল বিতর্কটি অনুষ্ঠিত হয়। এ বিতর্কে টিম ঘূর্ণিঝড় জয়লাভ করে। পরবর্তীতে বিগত এক বছরের ভিত্তিতে বেস্ট ডিবেটার, মোস্ট প্রমিনেন্ট ডিবেটার, বেস্ট অর্গানাইজার ও মোস্ট প্রমিনেন্ট অর্গানাইজার পুরস্কার দেয়া হয়। মেহেদী হাসান বেস্ট ডিবেটার, জান্নাতুল মাওয়া মোস্ট প্রমিনেন্ট ডিবেটার, আকরাম আহমেদ তিতু বেস্ট অর্গানাইজার এবং তামান্না ঐশী মোস্ট প্রমিনেন্ট অর্গানাইজারের পুরস্কার গ্রহণ করেন


শর্টলিংকঃ