সাংবাদিকদের সম্মানে মেয়র লিটনের ইফতার মাহফিল


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে কর্মরত গণমাধ্যমকর্মীদের সম্মানে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার নগরভবনের সিটি হল রুমে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে সাংবাদিক নেতৃবৃন্দ, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের সংবাদকর্মীরা অংশ নেন।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর উন্নয়নে মহাপরিকল্পা গ্রহণ করা হয়েছে। যে সব উন্নয়ন কাজের উদ্যোগ গ্রহণ করা হয়েছে, তা ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে। এ কাজের সবার সহযোগিতা কামনা করছি।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, দৈনিক সোনারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ আকবারুল হাসান মিল্লাত, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএফইউজে কেন্দ্রীয় সহ-সভাপতি মামুন অর-রশিদ, সদস্য আনু মোস্তফা ও জাবিদ অপু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শিবলী নোমান, বর্তমান সহ-সভাপতি শরীফ সুমন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবীব অপু, সাধারণ সম্পাদক সম্পাদক মেহেদী হাসান শ্যামল, এসএ টিভির রাজশাহী ব্যুরো প্রধান জিয়াউল গনি সেলিম, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম উদ দৌলা, রাজশাহী সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক আলম, প্রথম আলো পত্রিকার রাজশাহীর নিজস্ব প্রতিবেদক আবুল কালাম আজাদ, সমকাল ও ডিবিসি নিউজের রাজশাহী ব্যুরো প্রধান সৌরভ হাবিব, আমাদের রাজশাহী পত্রিকার আফজাল হোসেন, এনটিভির রাজশাহী ব্যুরো প্রধান স.ম সাজু, ইত্তেফাকের স্টাফ রিপোর্টার মো. আনিসুজ্জামানসহ অন্যান্যরা অংশ নেন।

উন্মক্ত আলোচনায় অংশগ্রহণ করেন বাসস রাজশাহীর সিনিয়র রিপোর্টার আইনাল হক, এটিএন বাংলার রাজশাহী প্রতিনিধি সুজাউদ্দিন ছোটন, ফিনানসিয়াল এক্সপ্রেসের রাজশাহী প্রতিনিধি মঞ্জুয়ারা খাতুন।

অনুষ্ঠানে রাজশাহী মহানগরীর প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকবৃন্দসহ ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমাল পাল উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ