সারদায় পুলিশ একাডেমিতে রোববার আসছেন প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমীতে ৩৬তম বিসিএস পুলিশ সদস্যদের সমাপনী কুচকাওয়াজে যোগ দিতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার বেলা ১১টায় পুলিশ একাডেমির প্যারেড গ্রাউন্ডে তিনি অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করবেন তিনি।  

এদিকে প্রধানমন্ত্র্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে সারদা পুলিশ একাডেমী সেজেছে নতুন সাজে। সমাপনী কুচকাওয়াজ উপলক্ষে রং-বেরঙের আলোকসজ্জা, বেলুন, ফেস্টুন ছাড়াও একাডেমীর ভেতরে-বাইরে সবখানেই লেগেছে নতুনের রূপ। নিরাপত্তা বেষ্টনী দিয়ে ঢাকা হয়েছে সারদা পুলিশ একাডেমিসহ আশপাশের এলাকা। প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে একাডেমীর ঐতিহাসিক প্যারেড গ্রাউন্ড।

বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাহাবুদ্দিন আহমদ জানান, রবিবার ৩৬তম বিসিএস পুলিশ সদস্যদের সমাপনী কুচকাওয়াজ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে গত কয়েক মাস ধরে একাডেমী কর্তৃপক্ষ অবিরাম চেষ্টা চালিয়ে অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে একাডেমিকে সাজানো হয়েছে নতুন রূপে। আশপাশে গড়ে তেলা হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা বলয়। ইতোমধ্যে দায়িত্ব পালন করছেন আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা। পোশাক ছাড়াও সাদা পোশাকে বিভিন্ন মোড়ে মোড়ে দায়িত্ব পালন করছেন প্রশাসনের বিভিন্ন দফতরের সদস্যরা।
একাডেমীর ঐতিহাসিক প্যারেড মাঠে সরকারের উচ্চ পর্যায়ের বিভিন্ন দফতরের কর্মকর্তা, মন্ত্রী ও সংসদ সদস্যরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।


শর্টলিংকঃ