স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কেরানি গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

ব্লাকমেইল করে স্কুল ছাত্রীকে ধর্ষণের মামলায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের তেলকুপি উচ্চ বিদ্যালয়ের করণীককে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গ্রেফতারকৃত হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তেলকুপি গ্রামের মোঃ একরামুল হকের ছেলে মোঃ শাহজাহান বাদশা।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ আল মুরাদ বেলা সাড়ে ১১ টায় এক প্রেসব্রিফিং এ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা শুক্রবার সকাল ৮ টায় নওগাঁ জেলার সাপাহার উপজেলার সোনাডাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে ধর্ষক শাহজাহানকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবের কাছে ধর্ষণের কথা স্বীকার করে।

র‌্যাব আরো জানান, গত ১৮ মার্চ জেলার শিবগঞ্জের তেলকুপি উচ্চ বিদ্যালয়ের করণীক শাহজাহান একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে এবং নগ্ন ছবি ভিডিও করে । পরবর্তীতে ঐ ছাত্রীকে আবার মেলামেশার জন্য ডাকলে, না আসলে তার নগ্ন ভিডিও প্রকাশ করে দিবে মর্মে আবারও বেশ কয়েকবার ধর্ষণ করে।

বিষয়টি জানাজানি হলে বিদ্যালয় কর্তৃপক্ষ এর সুষ্ঠ বিচার না করায় গত ১৮ মার্চ বিদ্যালয়ের সামনে এলাকাবাসী এবং শিক্ষার্থীরা বিক্ষোভ এবং মানববন্ধন করলে পুলিশ ঘটনাস্থলে এসে তার বিরুদ্ধে মামলা গ্রহণ করে। ঘটনার পর থেকে শাহজাহান পলাতক ছিল।


শর্টলিংকঃ