স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা


ইউএনভি ডেস্ক:
লক্ষ্মীপুরের রামগতিতে পারিবারিক কলহের জের ধরে শরবতুন নেছা (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছেন তার স্বামী তরিকুল ইসলাম।
স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

সোমবার (২০ এপ্রিল) বিকেলে উপজেলার চর আলগী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চরসেকান্তর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই তরিকুল ইসলাম পলাতক রয়েছেন। গৃহবধূর স্বজন ও প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন ধরে শরবতুন নেছা ও তরিকুল ইসলামের মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল। ঘটনার সময় বৃষ্টি ছিল।

হঠাৎ করে শরবতুন নেছার চিৎকার শোনা যায়। আশপাশের লোকজন ছুটে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তারা। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ জানায়, গৃহবধূ শরবতুন নেছাকে দা দিয়ে কোপ দেন তার স্বামী তরিকুল ইসলাম। এতে গৃহবধূর গলায়, মুখ ও কপালে রক্তাক্ত জখম হয়েছে। তাৎক্ষণিক তরিকুল পালিয়ে যান। রামগতি থানা পুলিশের ওসি মোহাম্মদ সোলাইমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত তরিকুল পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে এখনও থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


শর্টলিংকঃ