স্ত্রীকে হত্যা ও শেয়াল দিয়ে লাশ খাওয়ানো মামলায় স্বামীর মৃত্যুদন্ড


নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরে স্ত্রী সখিনা বেগম (১৭) কে হত্যা করে লাশ শেয়াল দিয়ে খাওয়ানোর চাঞ্চল্যকর মামলায় স্বামী আফসার উদ্দিনকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত।বৃহস্পতিবার দুপুরে নাটোরের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহম্মদ সাইফুর রহমান সিদ্দিক আসামির উপস্থিতিতে এ রায় দেন। আফসার উদ্দিন নাটোর সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া এলাকার মৃত সুরুজ আলীর ছেলে।

সরকারি কৌসুলী মাসুদ হাসান জানান, নাটোর সদর উপজেলার আমীরগঞ্জ এলাকার ভ্যান চালক আফসার উদ্দিন ২০১২ সালের ১৬ আগস্ট তার স্ত্রী সখিনা বেগমকে ডাক্তার দেখানোর নাম করে একই উপজেলার কৈগাড়ি-কিষ্টপুর এলাকায় নিয়ে গিয়ে গোলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে।

পরে লাশটি শেয়াল দিয়ে খাওয়ানোর জন্য একটি পাট ক্ষেতে রেখে ৩ রাত সেখানে অবস্থান করে শেয়ালের লাশ খাওয়া পর্যবেক্ষন করে আসামী আফসার উদ্দিন। পরে আফসার উদ্দিন বাড়ি ফিরলে পরিবারের লোজনের সন্দেহ হয়। এক পর্যায়ে সে পরিবারের কাছে ঘটনা স্বীকার করে।

পারিবারিক কলহ স্ত্রীর পরোকিয়ার সন্দেহ থেকে সে এই হত্যাকান্ড ঘটায়। ঘটনার ১২ দিন পর পুলিশ ঘটনাস্থল থেকে সখিনার কঙ্কাল উদ্ধার করে। পরে সখিনার ভাই দেওয়ান আলী বাদী হয়ে আফসার উদ্দিনকে একমাত্র আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ স্বাক্ষ্য প্রমান শেষে বিচারক বৃহস্পতিবার আসামী আফসার উদ্দিনকে মৃত্যুদণ্ডের আদেশ দেন


শর্টলিংকঃ