গোদাগাড়ীতে ফল ও সবজি পাইকারী বাজার উদ্বোধন


গোদাগাড়ী প্রতিনিধি:

গোদাগাড়ীতে ফল ও সবজি পাইকারী বাজার উদ্বোধনগোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে কৃষকের উৎপাদিত ফল ও ফসলের পাইকারী বাজার উদ্বোধন করা হয়েছে


বৃহস্পতিবার সকালে উপজেলার গোগ্রাম ইউনিয়নের বাঁশলীতলা মোড়ে প্রডিউসার অর্গানাইজেশন মার্কেটিং মানেজমেন্টের আয়োজনে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহায়তায় হার্টেক্স ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত কৃষি পন্য সংগ্রহ ও সাধারণ কৃষকের টাটকা ফল ও সবজি বাজারজাতকরণের লক্ষ্যে বিশাল পাইকারী বাজার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বাজার কমিটির সভাপতি শাহদাৎ হোসেনের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন উপজেলে কৃষি অফিসার শফিকুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মতিয়র রহমান,উপ-সহকারী কৃষি আলহাজ্ব আকবর আলী, বাজার কমিটির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম,পৌর যুবলীগ ৫ নং ওয়ার্ড সভাপতি আব্দুল্লাহ আল মামুনসহ বাজার কমিটির সকল সদস্য এবং সাধারণ কৃষক।

উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম বলেন,উপজেলার গ্রামে এই বাজার করা হল কারণ সাধারণ কৃষক যাতে তাদের উৎপাদিত ফসল নিজ গ্রামেই বিক্রি করতে পারে। পরিবহনসহ বিভিন্ন খরচ থেকে কৃষকেরা লাভবান হবে। এই বাজার প্রতিদিন সকালে এবং প্রতি বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এই বাজার খোলা থাকবে।


শর্টলিংকঃ