রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক ও ছাত্র নিহত

  • 24
    Shares

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। রোববার দুপুরে পবায় ট্রাক ধাক্কায় স্কুলশিক্ষক ও বাগমারায় স্কুলছাত্র নিহত হন।নিহতরা হলেন, আনোয়ার হোসেন রনি (৩৪) ও আসাদুল ইসলাম (১৩)। এদের মধ্যে রনি মোহনপুর উপজেলার ধোপাঘাটা একে উচ্চ বিদ্যালয়ের বাংলার শিক্ষক ও রাজশাহী মহানগর যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক। আর আসাদুল বাগমারার ঝিকরা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

পবা থানার এসআই মাহফুজুর রহমান জানান, পবা উপজেলার আলাই বিদিরপুরে রাজশাহী-নওগাঁ মহাসড়কে ট্রাকের ধাক্কায় রাস্তার উপর ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী রনি নিহত হন। তিনি নগরের শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে। রনি স্কুল থেকে বাড়ি ফিরছিলেন।

অপরদিকে, বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, রোববার বিকেলে জাতীর জনক বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব ১৭) ইউনিয়ন পর্যায়ের খেলা বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ঝিকরা বনাম যোগীপাড়ার খেলা ছিল। ফুটবল খেলা দেখার জন্য দুপুরে ঝিকরা বাজার থেকে ইঞ্জিন চালিত ভুটভুটিতে ২০ জন যাত্রী নিয়ে একটি বাগমারার দিকে যাচ্ছিল।এ সময় ভবানীগঞ্জ পৌরসভার দানগাছী এলাকায় একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে ভুটভুটি রাস্তার নীচে উল্টে যায়। এতে ১৫ জন যাত্রী আহত হন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আসাদুল ইসলামকে মৃত ঘোষনা করেন। নিহত আসাদুল উপজেলার ঝিকরা সরদারপাড়া গ্রামের আব্দুল আহাদের ছেলে।


  • 24
    Shares
শর্টলিংকঃ