ইঁদুর মারার ওষুধ ব্যবসায়ী এখন অস্ত্র ব্যবসায়ী!

  • 5
    Shares

রাজশাহীর পুঠিয়ায় একটি বিদেশি পিস্তল ২ টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী জারজিস হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। আজ মঙ্গলবার (০৫ নভেম্বর) গভীর রাতে উপজেলার বেলপুকুর ইউনিয়নের ছোট ধাদাস গ্রামের একটি আম বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। উপজেলার বানেশ্বর ঝলমলিয়া হাট সহ বিভিন্ন হাটে ফেরি করে ইঁদুর মারাসহ বিভিন্ন ওষুধের ব্যবসা করতো বলে জানা যায়।

গ্রেফতারকৃত জারজিস হোসেন (২৭) উপজেলার বানেশ্বর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বেলপুকুর থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বেলপুকুর ইউনিয়নের ছোট ধাদাস গ্রামস্থ জনৈক মোঃ আঃ রহিমের বাড়ির সামনে অবস্থথিত আম বাগানের ভিতর অপারেনশ পরিচালনা করে। এসময় অস্ত্র ব্যবসায়ী মোঃ জারজিস হোসেন ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগজিন ০৫ রাউন্ড গুলিসহ আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। পরে তার বিরুদ্ধে বেলপুকুর থানায় মামলা দায়ের করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় সুত্রে খোঁজ নিয়ে জানা গেছে, জারজিস হোসেন উপজেলার বানেশ্বর ঝলমলিয়া হাট সহ বিভিন্ন হাটে ফেরি করে ইঁদুর মারাসহ বিভিন্ন ওষুধের ব্যবসা করতো।


  • 5
    Shares
শর্টলিংকঃ