ঢাকায় র‍্যাব-পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৪৫

  • 13
    Shares

দেশের আইন-শৃঙ্খলা এবং সার্বিক পরিস্তিতি স্থিতিশীল এবং শান্তিপূর্ণ রাখতে কাজ করছে সরকার। রাজধানীতে মাদকবিরোধী এবং চোর ও ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে পৃথক অভিযানে ১৪৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব ও পুলিশ। রোববার (২৮ জুলাই) সকাল ৬টা থেকে সোমবার (২৯ জুলাই) সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।

ডিএমপি সূত্র জানায়, রোববার সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকা থেকে মাদক চক্রের ৯০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছয় হাজার ১৭৪ পিস ইয়াবা ট্যাবলেট, ২৭০ গ্রাম ১ হাজার ৯৩ পুরিয়া হেরোইন, ১ কেজি ৪৬৫ গ্রাম ৮৭ পুরিয়া গাঁজা, ৯ বোতল ফেনসিডিল ও ৩১৫ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৬টি মামলা করা হয়েছে।

র‍্যাব-৩ সূত্র জানায়, রোববার (২৮ জুলাই) বেলা ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানে অভিযান চালিয়ে মাদকসেবী ও বিক্রেতাসহ ৪৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে বিভিন্ন মাদকদ্রব্য ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে র‌্যাবের দু’জন ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গ্রেফতারদের একজনকে ৬ মাস এবং বাকি ৪৪ জনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডসহ জরিমানা করেন।


  • 13
    Shares
শর্টলিংকঃ