রাজশাহীতে পিস্তুল ও ৬ রাউন্ড গুলিসহ তিন ছাত্র গ্রেফতার

  • 848
    Shares

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পিস্তুল ও ৬ রাউন্ড গুলিসহ তিন ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকার চালপট্টি থেকে তাদের গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ। 

আটককৃত যুবকরা হলেন, কয়েরদাঁড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (২০), নগরীর সপুরা পবাপাড়া এলাকার রণজিৎ হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২৪), সাহেববাজার মাস্টারপাড়া এলাকার এমাজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন (১৮)।

এর মধ্যে রিংকু রাজশাহী কলেজের বিবিএস (ডিগ্রি) প্রথম বর্ষের শিক্ষার্থী। মোবারক টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের দশম শ্রেণীর ছাত্র ও আমির নওহাটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

বোয়ালিয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ ইউনিভার্সাল২৪নিউজকে জানান, নগরীর কাদিরগঞ্জ এলাকায় সঙ্গীয় ফোর্স নিয়ে দায়িত্ব পালন করছিলেন এএসআই মাইনুল ইসলাম। বেলা সাড়ে ১১টার দিকে তিন শিক্ষার্থী রিকশায় চড়ে সাহেববাজার এলাকার দিকে যাচ্ছিলেন। তাদের আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশ তাদের রিকশা থামিয়ে তল্লাশি শুরু করে। এসময় একজন ছুরি বের করে এএসআই মাইনুলের হামলার চেষ্টা করে। পরে তাদের কন্সটেবল ধরে ফেলে। পুনরায় দেহ তল্লাশী করে তাদের কাছে আরও একটি পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার করা হয়। আটককৃত শিক্ষার্থীদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


  • 848
    Shares
শর্টলিংকঃ