ঈদ আনন্দ ভাগাভাগি করতে তুলসী ক্ষেত্র ব্রিজে হাজার মানুষের ভীড়


রিপন আলী, মোহনপুরঃ
ঈদের দিন বিকালে সময় কাটাতে বিনোদন কেন্দ্র হিসাবে মোহনপুরের শীবনদীর উপর নির্মিত তুলসী ক্ষেত্র ব্রিজে ভিড় জমিয়েছে নানা বয়স ও পেশার মানুষ। রাজশাহীর জেলার মোহনপুর উপজেলা থেকে প্রায় ৮ কিলোমিটার পশ্চিম দিকে তুলসী ক্ষেত্র নামক স্থানের উপর দিয়ে মোহনপুর তানোরের মধ্যে  যোগাযোগ মাধ্যম হলো শীব নদীর উপরে অবস্থিত এ ব্রিজ।

আর এই ব্রিজ দেখা ও বেড়ানোর জন্য অসংখ্য মানুষ ভিড় জমিয়েছেন। বুধবার ঈদের দিন বিকাল থেকে সন্ধ্যা পযন্ত বিনোদনপ্রেমী মানুষের ব্যাপক সমাগম ছিলো তুলসী ক্ষেত্র ব্রিজে।

সরেজমিন দেখা যায়, ঈদ আনন্দ যেন উপচে পড়েছে এই ব্রিজে। এলাকাবাসীর ঘুরতে যাওয়ার পছন্দের অন্যতম স্থান এখন তুলসী ক্ষেত্র ব্রিজ। তাই ঈদের দিন  বিভিন্ন এলাকা থেকে আগত জনসাধারনের পদচারণায় মুখর তুলসী ক্ষেত্র ব্রিজ। বিনোদনপ্রেমী মানুষ উপভোগ করছেন এই ব্রিজ ও আশাপাশের সৌন্দর্য।

তানোর উপজেলার মুন্ডুমালার ব্যাংকার আনিছুর রহমান জানান, আমি কুষ্টিয়া ব্যাংকে চাকুরী করি, প্রতি বছর ঈদের ছুটিতে ঈদ করতে বাড়িতে আসি। ঈদের নামাজ শেষে বিকালে আমার ছেলে মেয়ে ও স্ত্রী কে নিয়ে এই ব্রিজে বেড়াতে এসেছি । মানুষের মুখে শুনেছি এই ব্রিজের কথা। এখানকার পরিবেশ দেখে মন জুড়িয়ে গেল।এত সুন্দর পরিবেশ,চারিদিকে মন মাতানো সবুজ প্রকৃতির মাঝে নদীর উপরে এই  ব্রীজ।

মোহনপুর উপজেলার কেশরহাটে নাহিদ বলেন, আমি প্রতি বছর ঈদে এখানে বেড়াতে আসি। এখানকার পরিবেশ আমার ভাল লাগে। তুলসী ক্ষেত্র ব্রীজটি এখন বিনোদন কেন্দ্র হিসাবে গড়ে উঠেছে। প্রায় তিনশ ফিট ব্রীজে অসংখ্য মানুষ ভিড় করেছে।


শর্টলিংকঃ