করোনা যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে গিয়ে ভেঙে পড়ল প্লেন, একজন নিহত


ইউএনভি ডেস্ক:
করোনার বিরুদ্ধে সাধারণ মানুষ ও চিকিৎসকেরা যেভাবে লড়ছে, তাদের শ্রদ্ধা জানাতে গিয়েই ঘটল বিপত্তি। ভেঙে পড়ল কানাডার স্নোবার্ডের একটি বিমান। স্থানীয় সময় অনুযায়ী রবিবার এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় একজন ক্রু সদস্য নিহত হয়েছেন।

করোনা যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে গিয়ে ভেঙে পড়ল প্লেন, একজন নিহত

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, রবিবার সকালে কমলাপস বিমানবন্দর থেকে অপর একটি বিমানের সঙ্গে উড্ডয়নের পরপরই বিমানটি একটি বাড়ির সামনের উঠোনে ভেঙে পড়ে।স্বাস্থ্যমন্ত্রী অ্যাড্রিয়ান ডিক্স টুইট করে জানিয়েছেন, এঘটনায় একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

রয়্যাল কানাডিয়ান এয়ার ফোর্স-এর কথাও টুইট করে জানানো হয়েছে।দুর্ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুর্ঘটনার আগে পাইলট বিমান থেকে প্যারাশুটের মাধ্যমে নিজেকে বের করে আনেন। পাইলট একটি বাড়ির ছাদে অবতরণ করেন।

তার পিছনে এবং ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে।দুর্ঘটনার বেশ কিছু ফটো ইতিমধ্যেই সামনে এসেছে। সেখানে দেখা গেছে, বিমানটির ধ্বংসাবশেষ বাড়ির সামনে পড়ে রয়েছে। বিমানটির বেশিরভাগ অংশে আগুন লেগে গেছে।

করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে কানাডিয়ানদের প্রচেষ্টার প্রতি শ্রদ্ধা জানাতে এ মাসে কানাডা সরকার চালু করেছিল “অপারেশন ইন্সপিরেশন”। ওই সফরের অংশ হিসেবেই রবিবার উড্ডয়ন করেছিল দুটি বিমান। কিন্তু একটি পড়ে যায় দুর্ঘটনার কবলে।


শর্টলিংকঃ