কোয়ালীপাড়া ইউপি ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের ১ এবং ৩ নং ওয়ার্ডের মধ্যে দিয়ে ওয়ার্ড পর্যায়ে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল হয়েছে। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

মঙ্গলবার দিনব্যাপি ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে ১ নং ওয়ার্ডের জাঙ্গলপাড়া মাদ্রাসায় ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১ নং ওয়ার্ডে ভোটের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। মোরগ প্রতিকে ১৪০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে মফিজ উদ্দীন। তার নিকটতম প্রার্থী হাতি প্রতিকে আবুল কাসেম ভোট পেয়েছে ১০৮ ভোট। অপরদিকে ফুটবল প্রতিকে ১৪০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে আবু বাক্কার। তার নিকটতম প্রার্থী কলস প্রতিকে ১১২ ভোট পেয়েছে ইচাহাস আলী।

৩ নং ওয়ার্ডের কাালিকাপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় ভোট অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে হাতি প্রতিকে ২২৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে আব্দুর রাজ্জাক। তার নিকটতম প্রার্থী মোরগ প্রতিকে পেয়েছে ১৫৩ ভোট। সাধারণ সম্পাদক পদে ফুটবল প্রতিকে ২২৩ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী আসলাম আলী ছাতা প্রতিকে পেয়েছে ১৫৪ ভোট।

ইউনিয়ন আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আয়েন উদ্দীন, ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা যুবলীগের সদস্য সাজ্জাদ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


শর্টলিংকঃ