গুরুদাসপুরে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা-ভাংচুর, আটক ২


নিজস্ব প্রতিবেদক, নাটোর :

নাটোরের গুরুদাসপুরে জমি নিয়ে বিরোধের জেরে মুক্তিযোদ্ধা মোবারক হোসেনের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, মুক্তিযোদ্ধা মোবারক হোসেনের সাথে জমি নিয়ে বিরোধ ছিল প্রতিবেশি তোজাম্মেল মাষ্টারের। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে পাল্টাপাল্টি কয়েকটি মামলাও রয়েছ।

জমি নিয়ে বিরোধের জেরে সোমবার তোজাম্মেল মাষ্টার ও তার লোকজন মুক্তিযোদ্ধা মোবারক হোসেনের বাড়িতে হামলা চালায় ও ভাংচুর করে।  এসময় মুক্তিযোদ্ধার মেয়ে  তানজিলা ও ছেলে ইলিয়াসকে জখম করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে চাইলে বাঁধা দেয় প্রতিপক্ষ।

এ ঘটনায় পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে পাঠান। সেখানে তানজিলার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ বিষয়ে গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক (ওসি) মোজাহারুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে দুইজনকে আটক করা হয়েছে। অভিযোগ পাওয়া যায়নি, পেলে প্রয়োজনীয় ব্যস্থা গ্রহন করা হবে।


শর্টলিংকঃ