গোদাগাড়ীতে উত্তরা পল্লী উন্নয়ন ক্লাবের করোনা সচেতনতায় কর্মসূচী


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে “করোনা ভাইরাসে বিরুদ্ধে সচেতনতাই সবচেয়ে বড় অস্ত্র,তাই আসুন নিজে সচেতন হয়,অন্যকে সচেতন করি,বাঁচতে হলে মানতে হবে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উত্তরা পল্লী উন্নয়ন ক্লাবের সাবেক ও বর্তমান খেলোয়াড়দের উদ্যোগে দিনব্যপি ব্যাপক সচেতনা ও পরিচ্ছন্নতামূলক কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মাটিকাটা ইউনিয়নের বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে করোনা ভাইরাসের প্রতিরোধে করনীয় বিষয়গুলো সম্পর্কে অবহিত করা, প্রতিটি বাড়িতে সাবান ও মাস্ক প্রদান করা এবং বিদিরপুর বাজারের রাস্তাঘাট ও যানবহনে জীবাণুনাশক স্প্রে করা হয়।

এই কর্মসূচির উদ্বোধন করেন ক্লাবের বর্তমান সভাপতি ময়দুল ইসলাম আপেল।
এ সময় আরও উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক খেলোয়াড় অধ্যাপক শহিদুল করিম শিবলী ,আমিনুল ইসলাম মিলন,আব্দুলাহ আল মাহমুদ সালাম বিপ্লব,হাসানী সালাম রোজ, হেদায়েতুল ইসলাম হেলাল , নূরুদ্দীন বাবুসহ বর্তমান খেলোয়াড়বৃন্দ।

ক্লাবের সভাপতি ময়দুল ইসলাম আপেল সকলকে ধন্যবাদ দিয়ে বলেন আমাদের যে সকল খেলোয়াড়েরা আজকের কর্মসূচি পালনের জন্য সেচ্ছাসেবক হিসেবে কাজ করেছে এবং সাবেক খেলোয়াড়দের যারা দূর থেকেও আর্থিক ও মানসিকভাবে আমাদের সহযোগিতা করেছেন এই কর্মসূচী সফল করতে। নিজ গ্রামের মানুষগুলোর প্রতি আপনাদের সহানুভূতির জন্য আমরা গর্বিত।


শর্টলিংকঃ