গোদাগাড়ীতে যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালিত


গোদাগাড়ী প্রতিনিধিঃ 

মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দিনের প্রথম প্রহরে শহীদদের স্মৃতির স্মরণে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন সহ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা , ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ সহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিনটি পালন করা হয়েছে ।

সোমবার গোদাগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে দিনের প্রথম প্রহর উপজেলা শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন, সকালে গোদাগাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তলন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে কুচকাওয়াজ , শরীরিক কষরত প্রদর্শন ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান এই সব কর্মসূচী অনুষ্ঠিত হয় । উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি,
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক, পৌর আ’লীগ সভাপতি আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অশোক কুমার চৌধুরী প্রমূখ ।

এদিকে দুপুরে উপজেলা পরিষদে উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। বিকেলে বিজয়ী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে সন্ধায় উপজেলা শহীদ মিনার চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


শর্টলিংকঃ