চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী পদ্মা নদীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। আজ শুকক্রবার (৫ জুলাই) ভোরে সদর উপজেলার সাদ্দামেরচর এলাকায় অভিযান চালিয়ে ৬টি বিদেশী পিস্তল,১টি রিভলবার,৩টি ওয়ান শ্যুটারগান,১০টি ম্যাগজিন ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি তারা।


চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)’র অধিনায়ক সাজ্জাদ সরোয়ার পিএসসি দুপুরে সাংবাদিকদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বলা হয়,আজ শুক্রবার ভোরে অস্ত্রবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।অভিযানকালীন পদ্মা নদী দিয়ে মাঝিসহ একটি ডিঙ্গি নৌকা ভারতের দিক হতে বাংলাদেশে প্রবেশ করতে থাকে। এসময় টহল দলের উপস্থিতি টের পেয়ে নৌকার মাঝি নদীতে লাফ দিয়ে ভারতের দিকে পালিয়ে যায়। ওই ব্যক্তিকে আটক করার জন্য টহল দলের সদস্য জেসিও-৭৩৭৮ সুবেদার মো. লিয়াকত আলী তার ব্যক্তিগত অস্ত্র দিয়ে তাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি ফায়ার করে।

পরবর্তীতে আর তাকে খুঁজে পাওয়া যায়নি এবং এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি । ফেলে যাওয়া ডিঙ্গি নৌকাটি তল্লাশী করে মাছ ধরা জালের নিচে ব্যাগে লুকিয়ে রাখা অবস্থায় ৬টি বিদেশী পিস্তল,১টি রিভলবার,৩টি ওয়ান শ্যুটারগান,১০টি ম্যাগজিন ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।


শর্টলিংকঃ