জেলহত্যা দিবসে রাজশাহী জেলা আ’লীগের নানা কর্মসূচি


নিজস্ব প্রতিবেদক:

জেলহত্যা দিবস স্মরণে রাজশাহী জেলা আওয়ামী লীগের ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে দলীয় কার্যালয় সহ উপজেলা আওয়ামী লীগ ও জেলার সহযোগী সংগঠনগুলোকে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনের জন্য নির্দেশ দেওয়া হয়।


জেলহত্যা দিবস’১৯ জেলা আওয়ামী লীগের কর্মসূচিসমূহ-
৩রা নভেম্বরের প্রথম প্রহরে অর্থাৎ রাত ১২.০১ মিনিটে জাতীয় নেতা শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া। সূর্যাদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ।

সকাল ৭.০০ টায় দলীয় কার্যালয়ে সারাদিন মাইকে পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও বঙ্গবন্ধুর ভাষণ প্রচার। ৩রা নভেম্বর সকাল ৮.০০টায় লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ১১.০০ টায় লক্ষীপুর মোড়ে শোক র‌্যালি ও সমাবেশ। দুপুর ২.০০ টায় লক্ষীপুর মোড়ে খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। জেলা আওয়ামী লীগের সাথে সমন্বয় করে সকল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে জেলহত্যা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য  জেলা আওয়ামী লীগের পক্ষ বিশেষ নির্দেশনা দেওয়াা হয়েছে এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী, উপজেলা আওয়ামী লীগ ও জেলার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জেলা আওয়ামী লীগের সকল কর্মসূচিতে অংশগ্রহণের জন্য আহ্বান করা হয়েছে।


শর্টলিংকঃ