তানোরে ৯ম শ্রেণীর ছাত্রের প্রেমে সংসার হারালেন প্রবাসীর স্ত্রী


তানোর প্রতিনিধি:

তানোরে ৯ম শ্রেণীর মাদ্রাসার এক ছাত্রের প্রেমে পড়ে সংসার হারালেন প্রবাসীর স্ত্রী ১সন্তানের জননী। সংসার হারিয়ে প্রেমিকা আশ্রয় নিয়েছে প্রেমিকের বাড়িতে। তবে, ঘটনার পর থেকেই প্রেমিক এলাকা ছেড়ে পালিয়েছে। এ ঘটনায় গ্রামবাসীর মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ ও উত্তেজনাসহ ব্যাপক চঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে তানোর উপজেলার বাধাইড় ইউপি’র হরিশপুর গ্রামে। সরেজমিনে এলাকায় গিয়ে গ্রামবাসীসহ উভয় পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, হরিশপুর গ্রামের আজিমুদ্দীনের পুত্র মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্র হুমায়ুন কবিয়ের সাথে গত ৮মাস ধরে পার্শের বাড়ির জৈনক এক প্রবাসীর স্ত্রী ১ সন্তানের জননীর প্রেমের সম্পর্কের সূত্র ধলে দৈহিক সম্পর্ক গড়ে উঠে।

প্রেমিকার শ্বশুর বাড়ির লোকজনের মধ্যে বিষয়টি জানাজানি হওয়ার পর গত বৃহস্পতিবার বিকালে ওই প্রবাসীর বাড়িতে (প্রেমিকার শ্বশুর বাড়িতে) গোপন বৈঠক বসানো হয়। স্থানীয় কাজিসহ স্থানীয় ইউপি সদস্য লুৎফর রহমানের উপস্থিতিতে ওই বৈঠকে প্রেমিকার বাবাসহ পরিবারের লোকজনকে উপস্থিত করা হয়। উক্ত বৈঠকে প্রবাসীর স্ত্রীর (প্রেমিকা’র) কাছ থেকে ৩বছরের বাচ্চা কেড়ে নিয়ে তার স্বামীকে তালাক নামায় স্বাক্ষর নিয়ে সন্ধ্যায় বাড়ি থেকে বের করে দেয়া হয়।

গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকেই প্রেমিকা প্রতিবেশীর প্রেমিক হুমায়ুন কবিরের বাড়িতেই অবস্থান করছেন। তবে, গত বৃহস্পতিবার থেকে প্রেমিক হুমায়ন বাড়িতে ফিরেননি। বিয়ে না করেই প্রবাসীর স্ত্রীর ওই বাড়িতে অবস্থান করায় গ্রামবাসীর মধ্যে চরম ক্ষোভ অসন্তোষ ও উত্তেজনা বিরাজ করছে। এব্যাপারে যোগাযোগ করা হলে বাধাইড় ইউপি’র ৫নং ওয়ার্ড সদস্য লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রবাসীর স্ত্রী প্রেমিকা তার প্রেমিক হুমায়নের সাথে সম্পর্কের কথা স্বীকার করে নিজেই তার প্রবাসী স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিককে বিয়ে করার জন্য প্রেমিকের বাড়িতে গিয়ে উঠেছে।

এ বিষয়ে জানতে প্রেমিক হুমায়নকে তার বাড়িতে গিয়ে পাওয়া যায়নি, পরে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেননি, অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


শর্টলিংকঃ