নওগাঁর ১১ উপজেলায় ৪৫ জনের মনোনয়নপত্র দাখিল


নিজস্ব প্রতিবেদক, ওগাঁ:

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নওগাঁর ১১টি উপজেলায় চেয়ারম্যান পদে ৪৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আর ভাইস চেয়ারম্যান পদে ৪৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৬ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও নির্বাচন অফিস সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে,সদরউপজেলায় চেয়ারম্যান একমাত্র আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম। এই পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতা চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। এছাড়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন চারজন প্রার্থী। 

মহাদেবপুর উপজেলায় চেয়াম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন তিনজন। এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। মান্দা উপজেলায় চেয়াম্যান পদে চারজন মনোনয়ন জমা দিয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন দুইজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন মনোনয়ন জমা দিয়েছেন।

নিয়ামতপুর উপজেলায় চেয়ারম্যান পদে সাতজন মনোনয়ন জমা দিয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে ছয়জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সাপাহারে চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন মনোনয়ন জমা দিয়েছেন। পোরশা উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেছেন।

পত্নীতলা উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন চারজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন। ধামইরহাট উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন মনোনয়ন জমা দিয়েছেন। বদলগাছী উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন মনোনয়ন দাখিল করেছেন।

রাণীনগর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন। আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে  চারজন মনোনয়ন জমা দিয়েছেন। 


শর্টলিংকঃ