নওগাঁয় পিস্তল ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁয় পিস্তল ও গুলিসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জেলা ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জেলার আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আশরাফুল ইসলাম আপন (২৬) ও একই গ্রামের সোহেল রানা (৩৪)। সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম জানান, আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের মৃত আকবরের পুত্র সোহেল রানার বাড়িতে  সন্ত্রাসী আশরাফুল ইসলাম অবস্থান করছেন -এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় জেলা ডিবি পুলিশের একটি দল। সেখান থেকে আশরাফুলকে গ্রেফতার করা হয়।

পরে তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড তাজাগুলি উদ্ধার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে সোহেল রানাকে একটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দুই জনকে জিজ্ঞাসাবাদ করে আরও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে সদর থানায় আরও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, ডিবির ওসি সামসুদ্দীনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।


শর্টলিংকঃ