নৌকার প্রচারণা করায় ছাত্রলীগ নেতার ওপর হামলা


নিজস্ব প্রতিবেদক,  নাটোর :

সিংড়া উপজেলা নির্বাচনে আ’লীগ মনোনিত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের পক্ষ্যে নৌকার প্রচারণা করার অপরাধে শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক মো. কামরুল সরকারের বাম হাত ও পা ভেঙে দিয়েছে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মীরা।

সিংড়ায় হামলায় আহত কামরুল সরকার

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিংড়া উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মী পলক এর নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল লোহার রোড ও ধারালো অস্ত্র  নিয়ে হামলা করে ছাত্রলীগ নেতা  মো. কামরুল সরকারের ওপর। হামলাকারীরা তার বাম হাত ও পা ভেঙে দেয়। পরে ছাত্রলীগ নেতা কামরুল সরকারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাশেদুল ইসলাম।

আহত ছাত্রলীগ নেতা কামরুল সরকার বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা মনোনিত প্রার্থীর পক্ষে নৌকার প্রচারণা করায় অপরাধে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মী স্থানীয় পলকের নেতৃত্বে তার হাত ও পা ভেঙে দেয়া হয়েছে। এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর মোবাইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

আ’লীগ মনোনিত প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, বিএনপির রুহুল কুদ্দুস তালুকদার দুলুর ঘনিষ্ঠ সহচর আদেশ আলী সদ্য আ’লীগে যোগদান করে আ’লীগকে বিভক্ত করা চেষ্টা করছে।  মুষ্ঠিমেয় কয়েকজনকে সাথে নিয়ে আজ দলের জন্য নিবেদিত একজন ছাত্রলীগ কর্মীর ওপর এই হামলা করেছে। এর তীব্র ও প্রতিবাদ জানান তিনি।
তবে সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম বলেন, এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি।


শর্টলিংকঃ