পাবনায় আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
পাবনার আতাইকুলায় রোববার রাতে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহ্নত বিভিন্ন যন্ত্রপাতি, একটি প্রাইভেট কার, বেশকিছু ব্যাটারী ও দু’টি বাইসাইকেল উদ্ধার করে পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হলো-সাঁথিয়া উপজেলার করমজা গ্রামের বিপ্লব প্রামানিকের ছেলে আকাশ প্রামানিক (২৬), একই উপজেলার আফতাবনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৩১), তলট গ্রামের আবু তাহের আলীর ছেলে লিটন মিয়া (৩২) ও সোনাতলা গ্রামের হযরত আলীর ছেলে সম্রাট হোসেন (৩০)।

সোমবার দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম পিপিএম) জানান, রোববার দিনগত রাত তিনটার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে আতাইকুলা থানা এলাকায় সন্দেহভাজন একটি প্রাইভেট কার তল্লাশির সময় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আকাশকে গ্রেফতার করে আতাইকুলা থানা পুলিশ। এ সময় প্রাইভেটকার নিয়ে আকাশের অপর সহযোগীরা পালিয়ে যায়।

পরে আকাশের স্বীকারোক্তি অনুযায়ী পাবনার সাঁথিয়া, বেড়া ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের অপর সদস্য রেজাউল করিম রেজা, লিটন মিয়া ও সম্রাটকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ-১১-৫৯০৮) ও তালাকাটা যন্ত্র সহ দু’টি বাই সাইকেল ও বেশকিছু ব্যাটারী উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শরীয়তপুর, জামালপুর, নাটোর, সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির বেশিকিছু মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় দোকান, মোবাইল টাওয়ারে ডাকাতি ও চুরি করে আসছিল। এ ঘটনায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ