পুঠিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত


পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় মহাসড়কের পৃর্থক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। শনিবার (৩০ নভেম্বর) দুপরে ঝলমলিয়া এলাকায় ও বিকেলে বানেশ্বর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হচ্ছেন জিউপাড়া ইউনিয়নের পশ্চিম জিউপাড়া এলাকার মৃত শুকুর আলীর ছেলে আখ বোঝাই মহিষের গাড়ী চালক কুতুব আলী (৫০) ও নওগাঁ জেলার পত্নিতলা-নজিরপুর এলাকার রবিউল ইসলামের ছেলে ও বাস হেলপার রাসেল মিয়া (২৫)।

পবা হাইওয়ে পুলিশ (শিবপুরহাট ফাঁড়ী) ইনচার্য ও উপপরিদর্শক কাজল কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর সাড়ে ১২ টার দিকে আখ বোঝাই মহিষের গাড়ী নিয়ে ঝলমলিয়া আখ ক্রয় কেন্দ্রে আসছিল নিহত কুতুব আলী। পথে ঘোষপাড়া ঢালান নামক স্থানে আসামাত্র বিপরিত দিক থেকে একটি মাল বোঝাই ট্রাক সজরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া স্বাস্থ্য কেন্দ্রে আনেন। পরে কর্তব্যরত চিকিৎক তাকে মুমুর্ষ অবস্থায় রামেক হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

অপরদিকে বিকেল ৪টার দিকে রাজশাহী থেকে বিআরটিসি বাস রংপুরে দিকে ছেড়ে যাচ্ছিল। পথে বানেশ্বর বাজারের মাজার এলাকায় আসামাত্র হেলপার রাসেল মিয়া নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে যায়। তাকেও মূমূর্ষ অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ বিষয়ে পৃর্থক দু’টি মামলা দায়ের করা হয়েছে।


শর্টলিংকঃ