‘প্রধানমন্ত্রীর ঐক্লান্তিক প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে’


বাঘা (রাজশাহী) প্রতিনিধি :
আমি রাজশাহী জেলা প্রশাসকের দায়িত্ব গ্রহনের পর উপজেলা পর্যায়ে বাঘাতে এই প্রথম এলাম। আমি আপনাদের পরামর্শে অত্র এলাকার উন্নয়ন করতে চাই। দেশের উন্নয়নে উন্নত শিক্ষার কোন বিকল্প নাই। মাননীয় প্রধানমন্ত্রীর ঐক্লান্তিক প্রচেষ্টায় এখন দেশ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে।

আমরা সবাই মিলে একটি সুখি-সমৃদ্ধ দেশ গড়তে চাই। এ জন্য প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগকে সফল এবং সার্থক করতে হবে। বিশেষ করে দেশের মধ্যে বিনিয়োগ এবং কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে। আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি রাজশাহী নবাগত জেলা প্রশাসক হামিদুল হক এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি মধ্যবিত্ত পরিবারের একজন সন্তান। সাধারণ খেটে খাওয়া গরিব-দুখি মানুষদের দু:খ দুর্দাশা বুঝি। সুতারাং রাষ্ট্রের কাছে গরিবদের পাপ্য নিয়ে দল-টানবেন না। এলাকার উন্নয়ন নিয়ে আপনারা আমার সাথে কথা বলবেন। যে কোন কাজের জন্য আমার আন্তরিক প্রচেষ্টা থাকবে।

বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের হল রুমে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। এর আগে জেলা প্রশাসককে ফুল দিয়ে সিক্ত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও স্থানীয় প্রেস ক্লাবের সাংবাদিক।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক। উপস্থিত ছিলেন উপজেলার সকল দপ্তরের প্রধান কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষক ও সাংবাদিক বৃন্দ।


শর্টলিংকঃ