ভোটের মাঠে মেজাজ হারিয়ে চড় মারলেন সাকিব


ইউএনভি ডেস্ক:

খেলার মাঠে মেজাজ হারানোর ঘটনা নতুন কিছু নয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। অনিয়ম কিংবা কোনো ভুল হলে সবার আগেই চড়াও হন তিনি। এবার ভোটের মাঠে মেজাজ হারিয়ে এক ব্যক্তিকে চড় মারলেন সাকিব। চড় মারার ভিডিও ক্লিপটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

রবিবার সকালে নিজের ভোট দেন মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব। এরপর মাগুরা-১ আসনের অধীনে থাকা বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। সবকিছু ঠিকঠাকই চলছিল। ভোটগ্রহণের সময়ও তখন প্রায় শেষের দিকে। এমন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ক্লিপ ভাইরাল হয়ে যায়। এতে দেখা যায়, কোনো এক কেন্দ্রের সামনে এক লোককে থাপ্পর মেরে বসেছেন তিনি।

মুহূর্তের মধ্যে ক্লিপটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে ওই ব্যক্তিকে ঠিক কেন সাকিব চড় মেরেছেন, তার কারণ জানা যায়নি।
এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণার সময় সাকিবকে একবারও মেজাজ হারাতে দেখা যায়নি। বয়স্ক থেকে তরুণ-সবার সঙ্গেই সাকিব মিশে গেছেন বন্ধুর মতো। মাগুরার কৃষকদের থেকে শুরু করে ঘরে ঘরে সবার খোঁজ নেন। আশ্বাস দেন মাগুরাকে এগিয়ে নেওয়ার। কিন্তু ভোটের দিন অনাকাঙ্খিতভাবে মেজাজ হারিয়ে বসলেন মাগুরার এই নৌকার মাঝি।

মাগুরা-১ আসনে নৌকা প্রতীকে লড়ছে সাকিব। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।


শর্টলিংকঃ