রাজশাহীর উন্নয়নে সততার সাথে কাজ করার অঙ্গিকার নতুন ডিসির


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীকে সুন্দর রাখতে সকলের সহযোগিতা চাইলেন রাজশাহীর নতুন জেলা প্রশাসক (ডিসি) মো. হামিদুল হক। যোগদানের পর বুধবার (২৬ জুন) বিকেলে তিনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় সবার সহযোগিতা চান। এ সময় তিনি শতভাগ সততার সঙ্গে কাজ করারও অঙ্গীকার করেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাজশাহীর নব নিযুক্ত জেলা প্রশাসক মো. হামিদুল হক বলেন, তার নিজের কিছু চাওয়া নেই। শতভাগ সততার সঙ্গে কাজ করাই তার কাছে বড় কথা। সরকার গণতান্ত্রিক উল্লেখ করে জেলা প্রশাসক সকলের সহযোগিতা কামনা করে বলেন, মানুষের সেবক হিসেবে জেলাবাসীর সেবা করতে চান। তিনি এ জন্য জেলা প্রশাসনের সকল কর্মকর্তাদেরও সহযোগিতা কামনা করেন।

জনসেবার কাজে শতভাগ সহযোগিতার আশ্বাস দিয়ে ডিসি বলেন, অর্পিত দায়িত্বের অংশ হিসেবে সরকারের এজেন্ডা ও উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করে যাবেন। সরকারি সেবা গ্রহণে কেউ যেন হয়রানির শিকার না হন- সে বিষয়ে সর্বাত্মক সজাগ থাকবেন বলেও আশ্বস্থ করেন নবনিযুক্ত জেলা প্রশাসক মো. হামিদুল হক।

এ সময় নতুন জেলা প্রশাসক সাংবাদিকদের কাছ থেকে রাজশাহীর বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং যত দ্রুত সম্ভব এগুলো সমাধান করারও আশ্বাস দেন। অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন। এর আগে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে ফুল দিয়ে নতুন জেলা প্রশাসককে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, বাংলাদেশে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মামুন-অর-রশিদ, সদস্য জাবীদ অপু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শরীফ সুমন, সাধার সম্পাদক তানজিমুল হকসহ ইউনিয়নের অন্যান্য সদস্যরা উপস্থিতি ছিলেন। প্রসঙ্গত, রাজশাহীর নতুন জেলা প্রশাসক মো. হামিদুল হক গত ২৪ জুন রাজশাহীতে যোগদান করেন। এর আগে তিনি ঝালকাঠির জেলা প্রশাসক ছিলেন।


শর্টলিংকঃ