রাবির আবাসিক হল ২৩ দিন বন্ধের সুপারিশ


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : 
গ্রীস্মকালীন অবকাশ, পবিত্র মাহে রমজান ও ইদুল ফিতর উপলক্ষে ২৩ দিন আবাসিক হলগুলো বন্ধের সুপারিশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রাধ্যক্ষ পরিষদ। আগামী ৩০ই মে থেকে ২২শে জুন পর্যন্ত আবাসিক হলগুলো বন্ধের সুপারিশ করা হয়েছে বলে জানিয়েছে প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক ও সৈয়দ আমীর আলী হলের প্রাধ্যক্ষ ড. মো. আমিনুল ইসলাম।

তিনি আরও বলেন, আগামী ৩০ই মে দুপুর ১২টার মধ্যে আবাসিক হলগুলো ছাড়ার এবং ২৩শে জুন সকাল ১০টার মধ্যে আবাসিক হলগুলো খোলার সুপারিশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে প্রাধ্যক্ষ পরিষদের সুপারিশ পাঠানো হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করবে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রভাষ কুমার কর্মকার বলেন, ‘প্রাধ্যক্ষ পরিষদের সুপারিশ পেয়েছি। এখনো এ বিষয়ে উপাচার্য স্যারের সঙ্গে কথা হয়নি। এ বিষয়ে কোন সিদ্ধান্ত নিলে জানিয়ে দেয়া হবে।’

প্রসঙ্গত, গ্রীস্মকালীন অবকাশ, পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের ছুটি উপলক্ষে গত ৮ মে বুধবার থেকে ২৩ জুন পর্যন্ত টানা ৪৭ দিনের এ ছুটিতে শুরু হয়েছে। এদিকে ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল কার্যক্রম চলবে পহেলা জুন পর্যন্ত। আগামী ২ জুন থেকে ২২ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে।

আরও পড়ুনরাজশাহীর মাস্টারপ্ল্যান তৈরি করে দেবে চীনা প্রতিষ্ঠান


শর্টলিংকঃ