শিবগঞ্জে বর্ধিত সভা ছাড়াই আ’লীগের প্রার্থী বাছাই


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

 

শিবগঞ্জে আওয়ামী লীগ নেতাদের সংবাদ সম্মেলন

আসন্ন উপজেলা নির্বাচনে দলের প্রার্থী বাছাইয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কেন্দ্রের সিদ্ধান্ত উপেক্ষা ও অসাংগঠনিক তৎপরতার অভিযোগ এনেছেন তৃণমুলের নেতা-কর্মীরা। তাদের অভিযোগ, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাদের মতামত ও বর্ধিত সভা ছাড়াই শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের পছন্দমত প্রার্থী বাছাই করছেন।

বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের একটি রেস্তোরায় আয়োজিত সংবাদ সম্মেলনে শিবগঞ্জের পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ নেতারা এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল লিখিত বক্তব্যে অভিযোগ করেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী তার ভাই বেনাউল ইসলামকে চেয়ারম্যান প্রার্থী করতে চান। অন্যদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নিজেও চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি। একারণেই তারা দুজনে যোগসাজস করে দলের কোন বর্ধিত সভা ছাড়াই নিজেদের মত করে প্রার্থীর তালিকা তৈরি করে কেদ্রে পাঠিয়েছেন। প্রার্থী বাছাইয়ে তৃণমুলের সিদ্ধান্ত না নিয়ে তারা কেন্দ্রের সিদ্ধান্ত উপেক্ষা করেছে বলে অভিযযোগ করা হয়। সংবাদ সম্মেলনে পৌর আওয়ামী লীগের নেতা সৈয়দ নজরুল ইসলামকে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন দেয়ার আহবান জানান তিনি। এসময় শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৩ জন সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ