শিবগঞ্জে বোমা বিস্ফোরণে কলেজ ছাত্রসহ আহত ২


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বোমা বিস্ফোরণে এক কলেজ ছাত্রসহ দু’জন গুরুতর আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার উজিরপুর ইউনিয়নের বাবুপুর গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে কৌতূহলী লোকজনের ভীড়

আহতরা হলেন-উজিপুর গ্রামের সেরাজুল ইসলামের ছেলে ও উজিপুর আদর্শ ডিগ্রী কলেজের এইচএসসি’র দ্বিতীয় বর্ষের ছাত্র মো.সোহেল রানা (১৮) ও একই গ্রামের মৃত তামসুর রহমানের ছেলে মো.ফদু (৪৪)।

স্থানীয়রা জানান, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উজিরপুর ইউনিয়নের চামাগ্রামের একটি পাট ক্ষেতে হঠাৎ করেই বোমার বিস্ফোরণ ঘটে। এতে সোহেল রানা ও মো.ফদু গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে  পাট ক্ষেতে বোমা বিস্ফোরণ ও তাদের আহত হওয়ার বিষয়টি রহস্যজনক বলে অভিযোগ করেছেন তারা ।

বোমা বিস্ফোরণে আহত কলেজ ছাত্র ও ফদু
বোমা বিস্ফোরণে আহত কলেজ ছাত্র ও ফদু

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো.মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,দুজন পাট ক্ষেতে কাজ করার সময় বোমা বিস্ফোরণে আহত হয়েছে। তাদের  অবস্চিথা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে  পুলিশ ঘটনাটি তদন্তে মাঠে নেমেছে। পরে বিস্তারিত জানানো হবে।


শর্টলিংকঃ