সুশান্তের লাশের কাছে গিয়ে রিয়া বলেন ‘সরি বাবু’, কেন?


ইউএনভি ডেস্ক:

প্রায় দেড় মাস হতে চলল। এত দিনেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উদঘাটিত না হলেও প্রতিদিনই বেরিয়ে আসছে কোনো না কোনো চাঞ্চল্যকর তথ্য। এবার এক চমকপ্রদ তথ্য সামনে আনলেন করণী সেনার সদস্য এবং যুবনেতা সুরজিৎ সিং। সুশান্তের মৃত্যুর দিনে তার লাশের সামনে দাড়িয়ে চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তী কী বলেছিলেন, সেটাই প্রকাশ করেছেন ওই সেনা।

সুরজিতের বয়ান অনুযায়ী, ১৫ জুন মুম্বাইয়ের কুপার হাসপাতালের মর্গে পড়ে ছিল সুশান্তের নিথর দেহ। সুরজিৎ সেখানে পৌঁছানোর আধঘণ্টা পর ভাই শৌভিক এবং মা সন্ধ্যাকে সঙ্গে নিয়ে হাসপাতালে আসেন রিয়া। আইনত নিষেধ থাকলেও রিয়াকে সেদিন হাসপাতালের মর্গে ঢুকতে দেয়া হয়।

সুরজিৎ বলেন, তিনিই সুশান্তের নিথর দেহ প্রথমে রিয়াকে দেখান। তার দাবি, সুশান্তের মৃতদেহ দেখামাত্রই অভিনেতার বুকে হাত দিয়ে রিয়া বলতে শুরু করেন, ‘সরি বাবু’। এর পরই নাকি কান্নায় ভেঙে পড়েন। সুরজিতের প্রশ্ন, সুশান্তকে দেখা মাত্রই কেন ‘সরি’ বলতে শুরু করেন রিয়া? অনুশোচনা, নাকি অন্য কোনো জটিল রহস্য?

সুরজিৎ আরও বলেন, শৌভিক এবং রিয়ার মা মর্গে প্রবেশ করতে চাইলেও মুম্বাই পুলিশ তাদের ঢুকতে দেয়নি। যদিও সুরজিতের সন্দেহের তীর সুশান্তের আর এক বন্ধু সন্দীপ সিংহের দিকে। তাকে অবিলম্বে সিবিআই হেফাজতে নেয়া হোক বলে দাবি করেছেন তিনি। তার অভিযোগ, গোটা ঘটনার মাস্টারমাইন্ড সন্দীপ।

একই সঙ্গে উঠেছে পাল্টা প্রশ্নও। রিয়ার পাশপাশি আইনত সুরজিৎও মর্গে ঢুকতে পারেন না। তিনি কেন গিয়েছিলেন রিয়ার সঙ্গে, সে প্রশ্নের সদুত্তর মেলেনি। যদিও সুরজিতের দাবি, তার দলের পক্ষ থেকেই তাকে সেখানে যেতে বলা হয়েছিল। রিয়া যাতে শেষবার সুশান্তের মুখ দেখতে পারেন, তার ব্যবস্থা করে দিতে বলা হয়েছিল।

এদিকে সম্প্রতি ফাঁস হয়েছে পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের সঙ্গে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট। সেখানকার কথোপকথন অপুযায়ী, সুশান্ত-রিয়ার ব্রেকআপ হয় গত ৮ জুন। ওই দিনই সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট ছাড়েন রিয়া। রিয়ার কল রেকর্ড বলছে, এরপর থেকে অভিনেতার মৃত্যুর দিন পর্যন্ত তাদের দুজনের আর কোনো কথা হয়নি।

তবে সুশান্তের মৃত্যুর পর মুম্বাই পুলিশ তার কল রেকর্ড ঘেটে বলেছিল, মৃত্যুর আগে রিয়াকে কয়েকবার ফোন করেছিলেন অভিনেতা। কিন্তু রিয়া ফোন রিসিভ করেননি। অনেকে তাই ধারণা করছেন, সেই কারণেই হয়তো সুশান্তের লাশের সামনে দাড়িয়ে ওভাবে ‘সরি’ বলেছিলেন রিয়া।


শর্টলিংকঃ