স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে নারীকে ধর্ষণের অভিযোগ


ইউএনভি ডেস্ক:

নরসিংদীর পলাশ উপজেলায় স্বামীকে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে পলাশের এক কাপড় ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার সকালে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে পলাশ থানায় মামলাটি দায়ের করেন

ওই কাপড় ব্যবসায়ীর নাম পাপ্পু খন্দকার। পুলিশ ও নির্যাতিত পরিবারের সাথে কথা বলে জানা যায়, ওই গৃহবধূর স্বামী পাপ্পু খন্দকারের ব্যক্তিগত গাড়ি চালাতেন। গত কয়েক মাস ধরে বেতন না দেওয়ায় মানবেতর জীবন পার করতে হচ্ছিল স্ত্রীসহ ওই গাড়ী চালককে। একপর্যায়ে টাকা চাইতে গেলে গত ২৬ অক্টোবর রাতে টাকা দেওয়ার কথা বলে গাড়িচালক ও তার স্ত্রীকে ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠানে ডেকে নেন পাপ্পু খন্দকার। পরে সেখানে স্বামীকে পিস্তলের মুখে জিম্মি করে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন পাপ্পু খন্দকার।

পরে ঘটনাটি কাউকে না জানানোর জন্য হুমকি দেওয়া হয়। গত কয়েকদিন ধরে পাপ্পু খন্দকারওই গাড়িচালকের স্ত্রীকে তার কাছে এনে দেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে আসছিল। একপর্যায়ে বিষয়টি মেনে নিতে না পেরে রোববার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণের অভিযোগে পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত হোসেনের বিরুদ্ধে মামালা দায়ের করেন।

পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দীন জানান, এ ব্যাপারে থানায় ধষর্ণের একটি মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত পলাতক রয়েছে। তাদেরকে গ্রেপ্তারের অভিযান চলছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ