৬০০ কোটি আয় করে নিল রণবীরের ‘অ্যানিমেল’


ইউএনভি ডেস্ক:

‘অ্যানিমেল’ ঝড় যেন থামছেই না! ১ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুরের সিনেমাটি আট দিনেই বিশ্বব্যাপী ৬০০ কোটি আয়ের মাইলফলক স্পর্শ করেছে। শুধু তাই নয়, অ্যানিমেল উত্তর আমেরিকার বাজারে একটি নতুন মাইলফলক অর্জন করেছে। মাত্র আট দিনে ১০ মিলিয়ন ডলার আয় করেছে সিনেমাটি।অ্যাকশন ফিল্মটির নির্মাতারা শনিবার ইনস্টাগ্রামে অ্যানিমেলের বিশ্বব্যাপী বক্স অফিস আয় সম্পর্কে একটি আপডেট শেয়ার করেছেন।

টি-সিরিজ রণবীর কাপুরের একটি পোস্টার শেয়ার করে লিখেছে, ‘৮ দিনে বিশ্বব্যাপী মোট আয় ৬০০.৬৭ কোটি।’বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক-এর প্রতিবেদন অনুসারে, মুক্তির অষ্টম দিনে রণবীর কাপুর অভিনীত অ্যানিমেল ভারতে ২২.৯৫ কোটি রুপি সংগ্রহ করেছে। যার ফলে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৩৬০.৫৩ কোটি। শনিবার চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা টুইট করে জানিয়েছেন যে অ্যানিমেল এখন উত্তর আমেরিকাতে সাতটি ভারতীয় চলচ্চিত্রের মধ্যে রয়েছে।

তিনি এক্সে (টুইটার) লিখেছেন, ‘ইতিহাস তৈরি হয়েছে! অ্যানিমেল আজ একটি বড় মাইলফলক অর্জন করেছে। এটি ১০ মিলিয়ন অতিক্রম করেছে এবং এখন ভারতীয় চলচ্চিত্রের জন্য উত্তর আমেরিকায় সর্বকালের শীর্ষ সাত আয়কৃত চলচ্চিত্রের তালিকায় রয়েছে। আরো অনেক মাইলফলক আসতে চলেছে এটির।’
যদিও অ্যানিমেল আরেকটি বড় সিনেমার সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হয়েছে, তবে বক্স অফিস পুরোটাই নিজের নিয়ন্ত্রণে রেখেছেন রণবীর।

ভিকি কৌশল অভিনীত মেঘনা গুলজারের পিরিয়ড ড্রামা ‘শ্যাম বাহাদুর’-এর সঙ্গে মুক্তি পেয়েছে অ্যানিমেল। নিখুঁত অভিনয়শৈলী ও চমৎকার চিত্রনাট্যের জন্য প্রশংসিত হচ্ছে ভিকি কৌশলের শ্যাম বাহাদুর। যদিও বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি চলচ্চিত্রটি। আট দিনে ভারতে মাত্র ৪২.৩০ কোটি আয় করতে পেরেছে শ্যাম বাহাদুর।‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর।

তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।


শর্টলিংকঃ