জালিয়াতির মামলায় দুদকের হাতে আর আরডিএ কর্মচারী গ্রেফতার

  • 80
    Shares

নিজস্ব প্রতিবেদক:

পত্রিকায় বিজ্ঞাপন না দিয়ে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) আটটি বাণিজ্যিক প্লট বরাদ্দের মামলায় রুস্তম আলী (৪৭) নামের এক কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) বিকেলে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সদস্যরা তাকে গ্রেফতার করে।

রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের হিসাবরক্ষক পদে কর্মরত রুস্তম আলী ওই মামলার তিন নম্বার আসামি ছিলেন। বিকেলে আরডিএ ভবনের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় দুদকের রাজশাহী উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক আল আমিন, নাজমুল হোসাইন ও আদালত পরিদর্শক আমির হোসেন উপস্থিত ছিলেন।

গ্রেফতারের পর রুস্তম আলীকে মহানগরীর রাজপাড়া থানায় সোপর্দ করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে এই মামলায় আদালতের মাধ্যমে তাকে রাজশাহী কারাগারে পাঠানোর কথা রয়েছে।

গত ২ অক্টোবর আরডিএ’র সাবেক চেয়ারম্যান তপন চন্দ্র মজুমদারসহ ১০ জনকে আসামি করে মামলা করে দুদক। মামলায় আরডিএ’র চেয়ারম্যান ও হিসাবরক্ষক ছাড়াও আরও দুইজন কর্মকর্তা এবং ছয়জন প্লট গ্রহিতাকে আসামি করা হয়। নিয়ম মেনে পত্রিকায় বিজ্ঞাপন না দিয়েও ভুয়া বিজ্ঞাপনের মাধ্যমে ২০০৫ সালে আরডিএ’র চন্দ্রিমা আবাসিক এলাকার ২৩ কাঠার আটটি বাণিজ্যিক প্লট বরাদ্দ করে। এ ঘটনায় অনুসন্ধান শেষে মামলা দায়ের করে দুদক।


  • 80
    Shares
শর্টলিংকঃ