ডেঙ্গু প্রতিরোধে রাবি মাদার বখ্শ হল ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান

  • 295
    Shares

রাবি প্রতিনিধি:
দেশব্যাপি ডেঙ্গু মহামারি আকার ধারণ করায় এডিস মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মাদার বখ্শ আবাসিক হল শাখার ছাত্রলীগের নেতাকর্মীরা পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে। শনিবার (০৩ অগস্ট) সকাল থেকে তারা এ কর্মসূচি পালন করে। এছাড়াও সকাল থেকে অন্যান্য আবাসিক হলগুলোতেও পরিচ্ছন্নতা অভিযান চালায় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সরেজমিনে দেখা যায়, সকাল ১০ টার দিকে শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমারের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের মাদার বখ্শ আবসিক হলে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে হল ছাত্রলীগের ১০-১৫ জন নেতা-কর্মী। ঘণ্টাব্যাপী অভিযানে হলের চারপাশে পরিষ্কার করে তারা।

পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণকারী ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, দেশব্যাপী ডেঙ্গুর প্রকোপ বেড়ে গেছে। এতে করে সারাদেশের ন্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যেও আতঙ্ক বিরাজ করছে। শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার নির্দেশে তারা এ পরিচ্ছনতা অভিযানে অংশ নিয়েছে।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ডেঙ্গু এখন একটি জাতীয় ইস্যু হয়ে দাড়িয়েছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং নেতাকর্মীদের নিজস্ব দায়িত্ববোধের জায়গা থেকে প্রতিটি আবাসিক হলে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।


  • 295
    Shares
শর্টলিংকঃ