বাগমারায় পূজা উপহার বিতরণ

  • 188
    Shares

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং একাদশ জাতীয় সংসদের চতুর্থ অধিবেশনে সংসদ কার্যপরিচালনা কমিটির প্যানেল স্পিকার ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। হিন্দু সম্প্রদায়ের মাঝে দূর্গোৎসাবের আনন্দ বাড়িয়ে দিতে তাদেরকে দেয়া হচ্ছে পূজোর উপহার।

 

 

 

উপজেলার প্রতিটি হিন্দু সম্প্রদায়ের ঘরে ঘরে বইছে শারদীয় দূর্গা পূজার আনন্দ। বর্তমান সময়ে প্রতিটি উৎসব সকলের সে যে ধর্মেরই লোক হক না কেন। প্রতিটি উৎসবে সবাই একই আনন্দ উপভোগ করে থাকে। বিশেষ করে বাংলাদেশের প্রেক্ষাপটে সকল ধর্মের উৎসবে একে অপরের সুখ-দুঃখ ভাগাভাগি করে থাকে।

শনিবার সকালে সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে উপজেলার হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহৎ শারদীয় দূর্গা পূজা উপলক্ষে পূজার উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, হিন্দু সম্প্রদায়ের অনেক লোকজন আছে যারা পূজো এলে একটা নতুন শাড়ী কিনতে পারে না। আবার লোক লজ্জার ভয়ে কারো কাছে চাইতেও পারে না। এই উপহার শুধু উপহারই নয়। এই উপহার হচ্ছে সবার সাথে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়া।

হিন্দু সম্প্রদায়ের সবাই যেন সুন্দর ভাবে দূর্গোৎসব পালন করতে পারে সে লক্ষ্যে প্রায় ৫ হাজার নারী-পুরুষের মাঝে পূজার উপহার বিতরণ করা হলো।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি ও হিন্দু ধর্মীয় কল্যাণ স্ট্রাষ্টের ট্রাস্টি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, কার্যকরী কমিটির সদস্য হাচেন আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম, ছাত্রলীগ নেতা আতাউর রহমান, আব্দুর রউফ প্রমুখ।

 


  • 188
    Shares
শর্টলিংকঃ