অর্জুনের চেয়ে মালাইকার সম্পদ কি বেশি?


ইউএনভি ডেস্ক:

সদ্য দ্বিতীয়বার বিয়েরপিঁড়িতে বসেছেন অভিনেতা আরবাজ খান। মালাইকার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে বেশ কয়েক বছর হয়ে গেল। অন্যদিকে মালাইকা আরোরাও নয়া সম্পর্কে পা রেখেছিলেন।

বয়সে ১৩ বছরের বড় মালাইকার প্রেমে মজেছিলেন অর্জুন কাপুর এ কথা পুরনো। গত কয়েক বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন অর্জুন-মালাইকা। দেশে কিংবা দেশের বাইরে বিভিন্ন জায়গায় একসঙ্গে সময় কাটাচ্ছেন এই জুটি। যদিও তাদের বিয়ের পরিকল্পনা নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলেননি।

এদিকে মামলাইকা এবং অর্জুনের সম্পদ নিয়ে একটি প্রতিবেদন করেছে ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলা। প্রতিবেদন অনুসারে, সম্পত্তির দিক থেকে অর্জুনের চেয়ে এগিয়ে আছেন মালাইকা আরোরা। অভিনেত্রীর মোট সম্পদের পরিমাণ ১০০ কোটি টাকার বেশি। অন্যদিকে অর্জুন কাপুরের মোট সম্পত্তি প্রায় ৮৫ কোটি টাকা। দুজনের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২০০ কোটি।

যদিও এখানেই শেষ নয়। এই জুটির সংরক্ষণে আছে একাধিক বিলাসবহুল গাড়ি ও সম্পত্তি। এছাড়াও বিভিন্ন বিজ্ঞাপন থেকে মোটা অঙ্কের অর্থ আয় করেন অর্জুন-মালাইকা। পাশাপাশি ছবিপ্রতি পারিশ্রমিক তো রয়েছেই।

স্ত্রীর খোলা পিঠের ছবি দিয়ে যে বার্তা দিলেন আয়ুষ্মানবিয়ের জন্য ফ্রি পোশাক চান অভিনেত্রী

যদিও অর্জুনের তুলনায় বর্তমানে মালাইকার ছবির পরিমাণ কম, তবুও বিভিন্ন অনুষ্ঠানের সঞ্চালনা, বিচারকের ভূমিকা পালন করে কোটি টাকা আয় করেন এই তারকা। পাশাপাশি দুজনেই কাজ করেন বিভিন্ন পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে।


শর্টলিংকঃ