আইপিএল রেখে হঠাৎ দেশে ফিরলেন লিটন


ইউএনভি ডেস্ক:

আইপিএলে এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে গিয়েছিলেন। প্রথমবারের মতো বড় মঞ্চে খেলার চাপটা সামলাতে পারেননি লিটন দাস। প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হন, করেন ৪ বলে ৪ রান। এরপর উইকেটের পেছনে সহজ স্টাম্পিং মিস করে হন সমালোচনার শিকার।

ফলে এক ম্যাচ খেলার পরই লিটনকে একাদশের বাইরে ঠেলে দেয় কলকাতা টিম ম্যানেজম্যান্ট। এরই মধ্যে খবর, আইপিএল রেখে হঠাৎ করেই দেশে ফিরে এসেছেন উইকেটরক্ষক এই ব্যাটার।

জরুরি পারিবারিক কারণে লিটন দেশে এসেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। লিটনের ফিরে আসার বিষয়টি জানিয়েছে কলকাতা কর্তৃপক্ষ।কলকাতা দলের মিডিয়া বিভাগ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘২৮ এপ্রিল, শুক্রবার, জরুরি পারিবারিক কারণে লিটন দাসকে বাংলাদেশে ফিরে যেতে হয়েছে। এই কঠিন সময় পেরিয়ে যেতে তার ও তার পরিবারের জন্য আমাদের শুভকামনা।’

আগামী মাসে ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ আছে বাংলাদেশের। ৩০ এপ্রিল বাংলাদেশ দলের ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার কথা।

আইপিএল খেলার জন্য লিটনকে বিসিবি ছাড়পত্র (এনওসি) দিয়েছিল আগামী ২ মে পর্যন্ত। সেটা আরও দুদিন বাড়িয়ে নেন লিটন। তবে কলকাতা তাকে যেভাবে উপেক্ষা করছে, তাতে আইপিএলের বাকি অংশে তিনি যোগ দেবেন কিনা, সেটা বড় এক প্রশ্ন।


শর্টলিংকঃ