আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবলে চ্যাম্পিয়ন চবি


রাবি প্রতিনিধি:

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) অনুষ্ঠেয় আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতার পুরুষ বিভাগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং নারী বিভাগে জাতীয় বিশ্ববিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়েছে।

বুধবার সকাল থেকে রুয়েট কেন্দ্রীয় মাঠে পুরুষ ও নারী বিভাগের সেমিফাইনাল, তৃতীয় স্থান নির্ধারণী এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

পুরুষ বিভাগে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ২-১ সেটে ঢাকা বিশ্ববিদ্যালয় দলকে পরাজিত করে শিরোপা জিতে নেয়। পুরুষ বিভাগে তৃতীয় স্থান অধিকার করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

অপরদিকে, নারী বিভাগে জাতীয় বিশ্ববিদ্যালয় ২-১ সেটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নারী বিভাগে তৃতীয় স্থান অধিকার করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দল।

বিকেলে আড়ম্বরপূর্ণভাবে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে ট্রফি বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েট উপাচার্য অধ্যঅপক ড. মো. রফিকুল ইসলাম শেখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, চীফ ফিজিক্যাল এডুকেশন অফিসার মোহা. মাহবুবুল আলম প্রমূখ।


শর্টলিংকঃ