আবাহনীর বিপক্ষে ব্যাটিং করছে মোহামেডান


ইউএনভি ডেস্ক:

ঢাকা প্রিমিয়ার লিগে আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব । আগের সেই জৌলুশ নেই। নেই গ্যালারি ভর্তি দর্শকের হুংকার। ক্রিকেটপ্রেমীদের আগ্রহের পরিমাণও কম। কিন্তু এরপরেও প্রিমিয়ার ক্রিকেট লিগের সবচেয়ে বড় ম্যাচ এটিই। দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব আজ মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি মর্যাদার লড়াইয়ে। লিগে এখনো পর্যন্ত পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আবাহনীর লক্ষ্য নিজেদের অবস্থান ধরে রাখা। আর ২ পয়েন্ট পিছিয়ে থাকা মোহামেডান চাইছে, আবাহনীকে হারিয়ে ঘুরে দাঁড়ানোর অনুপ্রেরণা খুঁজতে।

টসে জিতে মোহামেডানকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন আবাহনী অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এই প্রতিবেদন লেখার সময় মোহামেডান ৩৬ ওভারে ২ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে তুলেছে ১৫০ রান। আউট হয়ে ফিরেছেন লিটন দাস ও আবদুল মজিদ। দলীয় ৪০ রানে মোহামেডানের প্রথম উইকেট তুলে নেন আবাহনীর নাজমুল ইসলাম। লিটনকে ব্যক্তিগত ২৭ রানে মোসাদ্দেকের ক্যাচ বানান তিনি। লিটন ৩৮ বলে ৪টি বাউন্ডারিতে করেছেন ২৭ রান। ২৪তম ওভারে প্রথম বলে মজিদ এলবিডব্লু হয়ে ফেরেন ২৬ রানে। বোলার ছিলেন মোসাদ্দেক। এই মুহূর্তে ৫৬ রান নিয়ে ব্যাটিং করছেন ইরফান শুক্কুর। তাঁর সঙ্গে আছেন মোহামেডান-অধিনায়ক রকিবুল হাসান। তাঁর সংগ্রহ ৩৩।

মাশরাফি এখনো পর্যন্ত ৬ ওভার বোলিং করে ২৪ রান দিয়েছেন। দারুণ বোলিং করছেন মোহাম্মদ সাইফউদ্দিন। তিনি ৫ ওভার বোলিং করে ২টি মেডেন দিয়েছেন। খরচ করেছেন মাত্র ১৩ রান। রুবেলও ৬ ওভারে দিয়েছেন ২৯ রান। নাজমুল ১ উইকেট নিয়েছেন ২১ রান দিয়ে। মোসাদ্দেক ৬ ওভার বোলিং ২৩ রান দিয়ে পেয়েছেন তাঁর সাফল্যটি।


শর্টলিংকঃ