আমিরের জন্য সরে গেলেন অক্ষয়


ইউএনভি ডেস্ক:

বড়দিনের নায়ক আমির খান। বলিউডে এটা প্রতিষ্ঠিত একটি বিষয়। প্রতি বছরের বড়দিনে সিনেমা নিয়ে হাজির হন মিস্টার পারফেকশনিস্ট আমির। এবারেও তার অন্যথা হচ্ছে না। আসছে ডিসেম্বরে মুক্তি পাবে তার ‘লাল সিং চাড্ডা’ ছবিটি।

আমির খান ও অক্ষয় কুমার
আমির খান ও অক্ষয় কুমার

বলিউডে চলতি বছরে বেশ চর্চিত সিনেমা এটি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন আমির খান। একগাল লম্বা দাড়ি, প্যাস্টেল পিংক পাগড়ি এবং চেক হাফ শার্টে ফার্স্ট লুকে হাজির হয়ে রীতিমত বাজিমাত করেছেন এই নায়ক।

এবার জানা গেল, বড়দিনে মুক্তি পেতে যাওয়া এই ছবির সঙ্গে প্রতিযোগিতা থেকে সরে গেলেন অক্ষয় কুমার। তার অভিনীত ‘বাচ্চান পান্ডে’ ছবিটিও বড়দিনে মুক্তি পাবার কথা ছিলো। তবে বন্ধু আমিরের জন্য নিজের ছবির মুক্তি পিছিয়ে নিলেন তিনি। তাই আসছে বড় দিনে শুধু একটি হিন্দি ছবিই মুক্তি পাচ্ছে এখন পর্যন্ত। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল হিন্দি রিমেক হচ্ছে ‘লাল সিং চাড্ডা’। অতুল কুলকর্নীর চিত্রনাট্যে তৈরি এই ছবির পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। ছবিতে আমির খানের সাথে জুটি বেঁধেছেন কারিনা কাপুর।

ছবি মুক্তির কথা নিশ্চিত করে আমির খান সোমবার ট্যুইট করে এই সুখবর জানিয়েছেন। একই সঙ্গে নিজেদের ছবি সরিয়ে নেয়ায় আমির ধন্যবাদ জানিয়েছেন তার দুই বন্ধু অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালাকে। বন্ধুত্বের এই হাত তার দিকে বাড়িয়ে দেওয়ার জন্য আমির খান অক্ষয় ও সাজিদের কাছে কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি তাদের ছবিকে আন্তরিক শুভেচ্ছাও জানিয়েছেন।


শর্টলিংকঃ