আমির খানের ছবি টেলিভিশনে মুক্তি!


ইউএন বিনোদন ডেস্ক:

বড় পর্দায় বিরাট এক ধাক্কা সামলে ছোট পর্দার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলিউড তারকা আমির খান। প্রথমবারের মতো টেলিভিশনে মুক্তির জন্য প্রস্তুত তাঁর প্রথম পূর্ণদৈর্ঘ্য ছবি ‘রুবারু রোশনি’।

সম্প্রতি ঘনিষ্ঠজনদের নিয়ে ছবিটি দেখার আয়োজন করেছিলেন তিনি। ২৬ জানুয়ারি ভারতীয় একটি টেলিভিশন চ্যানেলে ছবিটির শুভমুক্তি।

‘রুবারু রোশনি’ ছবির পরিচালক স্বাতী চক্রবর্তী। আমির ও তাঁর স্ত্রী কিরণ রাও ছবির প্রযোজক। আসছে শনিবার বেলা ১১টায় ছবির উদ্বোধনী প্রদর্শনী হবে ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাসে।

সামাজিক মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে আমির খান বলেছেন, ‘প্রজাতন্ত্র দিবসে পতাকা উত্তোলনের পর আপনাদের জন্য একটি উপহার রেখেছি। বেলা ১১টায় স্টার প্লাসে দেখতে পাবেন আমাদের নতুন ছবি।’

সম্প্রতি মুম্বাইয়ে বিনোদন অঙ্গনের ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে সিনেমাটি দেখিয়েছেন আমির। সেদিন দুই প্রযোজক ছাড়াও উপস্থিত ছিলেন তাঁদের ছেলে জুনাইদ ও মেয়ে ইরা। মজার তথ্য হচ্ছে, আমিরের ‘রঙ দে বাসন্তী’ ছবির ‘রুবারু’ গানটি থেকে নেওয়া হয়েছে নতুন এই ছবির নাম।

গানটির সুর করেছিলেন খ্যাতিমান সংগীত পরিচালক এ আর রাহমান। গানটির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন গায়ক নরেশ আয়ার। ছবিটিও মুক্তি পেয়েছিল আজ থেকে প্রায় ১৩ বছর আগের ২৬ জানুয়ারি।

 

সূত্র: ডেকান ক্রনিকল


শর্টলিংকঃ