আরএমপির অভিযানে আটক ৩৪


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩৪ জনকে আটক করা হয়েছে। শুক্রবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। শনিবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

ছবি : প্রতীকী
ছবি : প্রতীকী

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ২জন, বেলপুকুর ১ জন, শাহ মখদুম থানা ৭ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া থানা পুলিশ সুজন (২১)কে ১৬ পিচ ইয়াবা, রাজপাড়া থানা পুলিশ রাব্বী(১৯) ও শাহীন(৩৩)কে ৩৫ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ নজরুল ইসলাম @ নজু (২২)কে ৫ বোতল ফেন্সিডিল ও ৭ গ্রাম হেরোইন, কাটাখালী থানা পুলিশ লাল চাদ @ বাদশা মিয়া(৩৫)কে ৭ বোতল ফেন্সিডিল, শাহমখদুম থানা পুলিশ শাহাদত হোসেন (৩৩)কে ৫০ গ্রাাম গাঁজা, পবা থানা পুলিশ আঃ রাজ্জাক(৪৮)কে ৯ পিচ ইয়াবা ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ পারভীন খাতুন (৩৬)কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


শর্টলিংকঃ