ঋষি কাপুরের মৃত্যুশয্যার ভিডিও ফাঁস, হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ


ইউএনভি ডেস্ক:
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলিউড অভিনেতা ঋষি কাপুরের জীবনের শেষ মুহূর্তের একটি ভিডিও। অনৈতিক এই ভিডিও নিয়ে এবার হাসপাতাল কর্তৃপক্ষের দিকে অভিযোগের আঙুল তুলেছে ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।

ঋষি কাপুরের মৃত্যুশয্যার ভিডিও ফাঁস, হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ

দীর্ঘ দুই বছর ক্যান্সারের সঙ্গ লড়াই করে গত ৩০ এপ্রিল মুম্বাইয়ের একটি হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থান মারা যান ঋষি কাপুর। ঋষি কাপুরের মতো কিংবদন্তি একজন অভিনেতার এমন ভিডিও তার পরিবারের অনুমতি ছাড়া কে তুললো তা নিয়ে প্রশ্ন তুলেছেন ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর সভাপতি অশোক পণ্ডিত।

কে বা কারা এমন একটি ভিডিও তুলেছে, তা নিয়ে ইতিমধ্যেই হাসপাতাল কর্তৃপক্ষের কাছে তদন্তের আবেদন করেছে সংগঠনটি। মনে করা হচ্ছে, ঋষি কাপুর যখন আইসিইউ-তে ছিলেন, তখন সেখানে কর্তব্যরত কোনও কর্মীই এমন কাণ্ড ঘটিয়েছেন।ওই ভিডিওতে ফিল্ম ইন্ডাস্ট্রির বেশকিছু পরিচালক, প্রযোজককেও দেখা গিয়েছে।

ভিডিওতে ঋষি কাপুরের মৃত্যুর পর হাসপাতালেই বেশকিছু নিয়মপালন করতে দেখা গিয়েছে তার ছেলে রণবীর কাপুরকে। সেখানে পুরোহিতকেও দেখা গিয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে যে বা যারা এমন ভিডিও অনুমতি না নিয়ে তুলেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়েছে।


শর্টলিংকঃ