এবার জাল বৈদেশিক মুদ্রাসহ ডিবির জালে ধরা ৪


নিজস্ব প্রতিনিধি : 

নগরীতে ২০হাজার ১০০ জাল সৌদি রিয়ালসহ প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।


গ্রেপ্তারকৃতরা হলো, মাদারীপুরের টুটুল মোল্লা (৪৫), গোপালগঞ্জের ইলু শেখ (৩২), মাদারীপুরের মমতাজ উদ্দিন মোল্লা (২৮) ও গোপালগঞ্জের বাবলু শেখ (৩৫)।

সোমবার মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

আরএমপির মুখপাত্র ইফতেখায়ের আলম এ সময় জানান, প্রতারক চক্রটি প্রতারণার মাধ্যমে রাজশাহীতে জাল বৈদেশিক অর্থ বিক্রি করার উদ্দেশ্যে মাঠে নামে।

বিষয়টি টের পেয়ে ডিবি পুলিশের এসআই আব্দুস সালাম ও এসআই আবু জোবায়েরের নেতৃত্বে নগরীর মেডিকেল কলেজের সামনে থেকে দুইজনকে ও পরবর্তিতে লক্ষীপুর মোড়েরর সেঞ্চুরি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আরো দুজনকে গ্রেপ্তার করে।

পুলিশের এই মুখপাত্র আরো জানান, গ্রেফতারকৃতদের দেয়া তথ্যমতে এর আগেও তারা বিভিন্ন স্থানে প্রতারণার মাধ্যমে জাল বৈদেশিক মুদ্রা বিক্রি করেছে।

গ্রেফতারকৃতদের সাথে আর কেউ জড়িত আছে কিনা ও তারা কি পরিমাণ বৈদেশিক মুদ্রা প্রতারণার মধ্যমে হাত বদল করেছে এই বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে বলে জনান পুলিশের এই কর্মকর্তা।

প্রসঙ্গত গত ২১ মার্চ কাটাখালী থানা এলাকা থেকে ডিবি পুলিশেল একটি দল ৮লাখ ১২ হাজার দেশি জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ চারজনকে গ্রেপ্তার করে।


শর্টলিংকঃ