করোনা জয় করলেন সাংসদ এনামুল


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের করোনা ভাইরাসের ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে। মঙ্গলবার সন্ধ্যায় তাঁর এই নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

গত ২৩ জুন এমপি এনামুল হক শারীরিক ভাবে একটু অসুস্থতা অনুভব করলে জাতীয় সংসদের যেখানে সংসদ সদস্যদের করোনা পরীক্ষা করার স্থানে নমুনা প্রদান করেন।  নমুনা দেয়ার পরের দিন ২৪ জুন তাঁর করোনা পজেটিভ আসে। এরপর চিকিৎসকের নির্দেশনা আর পরামর্শে নিজ বাসায় চিকিৎসা গ্রহণ করেন তিনি।গত ৬ জুলাই পুনরায় ফলোআপ রিপোর্টের জন্য করোনার নমুনা প্রদান করেন তিনি। সেই রিপোর্টটি নেগেটিভ আসে। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন।

এদিকে, করোনায় আক্রান্তের পর থেকে তাঁর আশু রোগমুক্তি কামনা করে বাগমারা সহ দেশের বিভিন্ন স্থানে দোয়া প্রার্থনা করা হয়। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, পৌর মহিলা লীগ, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি, বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগ, ডেকোরেটর মালিক সমিতির পাশাপাশি উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার মসজিদে মসজিদে জুমার নামাজ শেষে মহান আল্লাহ পাকের দরবারে দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

অন্যদিকে করোনায় আক্রান্ত হওয়ার মোবাইলে ফোনের মাধ্যমে এমপি এনামুল হকের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী ।


শর্টলিংকঃ