কেন্দ্রীয় ছাত্রলীগে সাধারন সম্পাদকের মায়ের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোআ ও মিলাদ মাহফিল


মাহফুজর রহমান, বানেশ্বর:

আজ দুপুরে রাজশাহী জেলা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাব্বী’ র উদ্দ্যোগে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিপ্লবী সাধারন সম্পাদক ডাকসুর জি এস গোলাম রাব্বানী ভাইয়ের রত্নগর্ভা মা মরহুমা আলহাজ্ব তাছলিমা আজাদের প্রথম মৃত্যুবার্ষিকী ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নিবেদিত প্রাণ কর্মী এস এম ওয়াসীর অকাল মৃত্যুতে আজ ঐতিহাসিক বিড়ালদহ সৈয়দ করম আলী মাদ্রাসায় তাদের আত্নার মাগফিরাত কামনা করা হয়।

দোয়া পরিচালনা করেন উক্ত মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল জনাব মুহাঃ জোহরুল ইসলাম (লেখক ও গবেষক ইসলামিক ফাউন্ডেশন,বাংলাদেশ) ও অত্র মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র- ছাত্রী বৃন্দ।

এই সময় মোনাজাত শেষে রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কে.এম. আবদুল্লাহ আল-আমিন রাব্বী উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা যাতে জঙ্গিবাদ কর্মকান্ডে লিপ্ত না হয় সেদিকে দৃষ্টিপাত ও মাদ্রাসার লাইব্রেরিতে ধর্মীয় বইয়ের পাশাপাশি বঙ্গবন্ধু অসামপ্ত আত্নজীবনী ও কারাগারে রোজনামচা বই রাখার আহবান জনান। এই সময় আরো উপস্থিত ছিলেন বানেশ্বর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মুক্তার শেখ।


শর্টলিংকঃ