গোদাগাড়ীতে মা হত্যার ঘটনায় মাদকাসক্ত ছেলে আটক


নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর গোদাগাড়ীতে মা হত্যার ঘটনায় মাদকাসক্ত ছেলে আটক হয়েছে।গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান,সোমবার সন্ধ্যা সাড়ে দিকে কুড়িগ্রাম সদর থানা এলাকা থেকে সালেক আহমেদ কে আটক করা হয়।

রোববার রাত পৌনে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক শাহাবুদ্দীনের মাদকাসক্ত ছেলে সালেক আহমেদ হাতুড়ী দিয়ে পিটিয়ে তার সেলিনা বেগম(৫০)কে হত্যা করে।এ সময় বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। রাতে বাড়ীতে এসে দেখে দরজায় তালা ঝুলতে দেখে স্ত্রীকে আশে পাশের বাড়ীতে খুঁজতে থাকে স্বামী শাহাবুদ্দীন মাষ্টার।

এক পর্যায়ে তালা ভেঙ্গে বাড়ী ঢোকে স্ত্রী রক্তাক্ত লাশ দেখতে পায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাতুড়ি জব্দ করেছে।ওসি আরও জানান,গলায় রশি পেঁচিয়ে মায়ের মরদেহ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করেন যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল।পুলিশ হত্যার রহস্য উদঘাটন করতে না পারলেও ধারনা করছে নেশার টাকার কারণেই হত্যা কাণ্ডটি ঘটতে পারে।

শাহাবুদ্দীন মাষ্টারের দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার ছোট ছিল সালেক আহমেদ। অত্যন্ত মেধাবী সালেক আহমেদ এসিআই মটরস এ চাকুরী করতেন।কিন্তু মাদকাসক্তর কারণে চাকুরী চলে যায়। এদিকে ময়না তদন্ত শেষে সোমবার বিকাল সাড়ে ৫টায় ফাজিল পুর কবরস্থানে নিহত সেলিনা বেগমকে দাফন করা হয়।


শর্টলিংকঃ